Travel & Explore Yourself | Do It Now, The Future Is Promised To No One.

Hotel 71- বাজেটের মধ্যে ঢাকার একটি আদর্শ ৩ তারা হোটেল।

Leave a comment

বাজেটের মধ্যে ঢাকার একটি আদর্শ ৩ তারা হোটেল হিসাবে Hotel 71 কে আমি অনন্য হিসাবে উল্লেখ করতে চাই । নিজের অভিজ্ঞতা ও তাদের আতিথেয়তায় আমি এটা না বলে পারছি না । ঢাকার প্রাণকেন্দ্র বিজয়নগরে ২০ তলা বিশিষ্ট একটি ভবনে হোটেল ৭১ অবস্থিত। হোটেলটি দ্বিতীয় তলায় রয়েছে মনকাড়া বিজয় ভাস্কর্য। হোটেল ৭১ এর একটি ব্যান্কুয়েট হল “আম্রকানন” এবং একটি রেস্টুরেন্ট “স্বাধিকা” রয়েছে। আম্রকাননে সজ্জিত রয়েছে কাঠে খোদাই করা বাহান্ন থেকে একাত্তর পর্যন্ত ঘটে যাওয়া ভাষা আন্দোলনের সচিত্র প্রতিবেদন। স্বাধিকা রেস্টুরেন্টে রয়েছে ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের বাংলাদেশের মানুষের কষ্টকর জীবনযাপনের সচিত্র প্রতিবেদন সম্বলিত পোড়ামাটির কারুকাজ। হোটেল ৭১ তিন তারকা বিশিষ্ট আবাসিক হোটেল।

একনজরে Hotel 71

“আম্রকানন” ব্যান্কুয়েট হল

হোটেল ৭১ এর দশম তলায় ব্যান্কুয়েট হল “আম্রকানন” অবস্থিত। আম্রকাননে ধারন ক্ষমতা ২৫০ জন। আম্রকাননের সুবিধাগুলো হলো: মডার্ন সাউন্ড সিস্টেম, স্থায়ী স্টেজ, গ্রীনরুম, আধুনিক সম্বলিত পৃথক রান্নাঘর। এখানে সামাজিক এবং অফিসিয়াল যেকোন পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। লাঞ্চ বা ডিনারের আয়োজনের স্পেস ভাড়া মা: ড: ৪০ (প্রতি স্লট)।

“স্বাধিকা” রেস্টুরেন্ট

হোটেল ৭১ এর এগারো তলায় রেস্টুরেন্ট “স্বাধিকা” অবস্থিত। রেস্টুরেন্টটিতে বাংলা, চাইনীজ, থাই, ইন্ডিয়ান, তন্দুর এবং কন্টিনেন্টাল কুজিন পরিবেশন করা হয়। এখানে সামাজিক এবং অফিসিয়াল যেকোন পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে।

কনফারেন্স রুম “গেট টু গেদার”

১৬ জন ধারণক্ষমতা সম্পন্ন একটি কনফারেন্স রুম রয়েছে। এখানে সামাজিক এবং অফিসিয়াল যেকোন পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। লাঞ্চ বা ডিনারের আয়োজনের স্পেস ভাড়া মা: ড: ৫০ (প্রতি স্লট)।

কফি শপ “কিছুক্ষণ”

কফি শপ “কিছুক্ষন” এ বেকারী, নানা স্বাদের কফি, ফাস্ট ফুড, পেস্ট্রি, পানীয়, জুস এবং এপিটাইজার পাওয়া যায়।

বিউটি পার্লার “সাজগোজ”

এখানে রূপচর্চায় চুল এবং ত্বকের যত্ন নিতে অত্যাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ একটি বিউটি পার্লার রয়েছে। এখানে রয়েছে দক্ষ বিউটিশিয়ান। পুরুষ এবং মহিলাদের পৃথক ব্যবস্থা রয়েছে।

Dhaka-Hotel-71-Deluxe-Double-Room-2

জিমনেসিয়াম

এখানে অত্যাধুনিক যন্ত্রপাতি এবং সুবিধা সম্বলিত জিম রয়েছে।

বিজনেস সেন্টার

কম্পিউটার কম্পোজ, ইন্টারনেট ব্রাউজিং, ইমেইল, টেলিফোন, ফ্যাক্স, ফটোকপি ইত্যাদি কাজের জন্য বিজনেস সেন্টার রয়েছে।

লন্ড্রি

এখানে লন্ড্রি সার্ভিস রয়েছে। লন্ড্রি সার্ভিস গ্রহণের সময় সকাল ৭ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত এবং ডেলিভারি দেওয়ার সময় রাত ৮টা পর্যন্ত।

গাড়ি পার্কিং

এখানে গাড়ি পার্কিংয়ের জন্য নিজস্ব পার্কিং স্পেস রয়েছে। এখানে ৪০টি গাড়ি পার্ক করা যায়। গাড়ি পার্কিংয়ের জন্য কোন চার্জ দিতে হয়না।

4

যোগাযোগঃ

কাইজুদ্দিন টাওয়ার, ১৭৬, শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরনি (পুরাতন ৪৭, বিজয়নগর), ঢাকা ১০০০।

ফোন: +৮৮-০২-৮৩১৬৫৯৮, ৮৩১৯৯৬২, ৮৩১২৩১৮, ৮৩১২৩৭৮, ৮৩১৭৪৮৯, ৮১৩৭৪১৯, ৮৩১১২৩৮, ৮৩১১২৫৯,

হটলাইন: ০১৭৫০-০৭৬৯৩৩, ফ্যাক্স: +৮৮-০২-৯৩৪৩৭২২

ইমেইল: info@hotel71bd.com , ওয়েব: www.hotel71bd.com

#hotel #3_star_hotel #hotel_in_dhaka #hotel_71

 

Leave a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.